banner
পণ্য বিভাগ
যোগাযোগ করুন
  • টেলিফোন: প্লাস 86-539-2655377
  • মব: প্লাস 8618753996115
  • ইমেইল:sales1@tstoptools.com
    sales2@tstoptools.com
    sales3@tstoptools.com
  • যোগ করুন: Linyi অর্থনৈতিক এবং প্রযুক্তিগত উন্নয়ন জেলা, Shandong, চীন

টুলবক্সের শ্রেণীবিভাগ কি কি?

Feb 03, 2022

1. প্লাস্টিক টুল বক্স

উচ্চ-গুণমানের ইঞ্জিনিয়ারিং প্লাস্টিক দিয়ে তৈরি, উচ্চ-শক্তি এবং প্রভাব-প্রতিরোধী, এটি সাধারণত হার্ডওয়্যার সরঞ্জামগুলি সংরক্ষণ করতে ব্যবহৃত হয়। 2 ভার্চুয়াল টুলবক্স কিছু ফাংশনের সংগ্রহ, বিভিন্ন সরঞ্জাম এক মডিউলে একত্রিত করা হয়, যা ব্যবহার, পরিচালনা এবং রক্ষণাবেক্ষণের জন্য সুবিধাজনক। যেমন: গেম টুলবক্স, কোয়েরি টুলবক্স ইত্যাদি।

2. অ্যালুমিনিয়াম খাদ টুলবক্স

এটি একটি অ্যালুমিনিয়াম খাদ যা ম্যাগনেসিয়াম এবং সিলিকন সহ অ্যালয়িং উপাদান। সামগ্রিকভাবে এটির ভাল যান্ত্রিক বৈশিষ্ট্য রয়েছে এবং তাপ চিকিত্সা এবং ঢালাই করা যেতে পারে। এটি সবচেয়ে বেশি ব্যবহৃত অ্যালুমিনিয়াম খাদ। অ্যালুমিনিয়াম খাদ টুলবক্সটি কঙ্কাল, ABS, MDF (মাঝারি ফাইবারবোর্ড), প্লাইউড (মাল্টি-লেয়ার বোর্ড), ইত্যাদি অ্যালুমিনিয়াম খাদ উপাদান দিয়ে তৈরি। বক্সের বডি, যুক্তিসঙ্গত নকশার কাঠামোর কারণে, সুবিন্যস্ত পেশাদার কারিগর , শক্তিশালী ভারবহন ক্ষমতা, টেকসই, সুন্দর চেহারা এবং অন্যান্য বৈশিষ্ট্য, প্যাকেজিং এবং অন্যান্য শিল্পে বিস্তৃত অ্যাপ্লিকেশন রয়েছে, প্রধানত বিদেশী অ্যাপ্লিকেশনের জন্য। বিভিন্ন শিল্পের উত্থান, বিশেষ করে আইএসও শিল্পের প্রয়োজনীয় কারণগুলি, পণ্য প্যাকেজিং এবং পরিবহনের অখণ্ডতা অনুসরণ করে এবং অ্যালুমিনিয়াম খাদ বাক্সগুলির প্রয়োগও বৃদ্ধি পেয়েছে। চ্যাসিসের মূল অংশটি উচ্চ মানের অ্যালুমিনিয়াম অ্যালয় প্রোফাইল দিয়ে তৈরি, যেটির শক্তিশালী গঠন, সুন্দর চেহারা এবং ভাল তাপ অপচয় কর্মক্ষমতা রয়েছে। শিল্প নিয়ন্ত্রণ এবং নির্ভুল যন্ত্রপাতির মতো শিল্পে উচ্চ-যন্ত্র এবং মিটারের জন্য এটি একটি আদর্শ বাক্স।

3. গাড়ী টুলবক্স

গাড়ির টুলবক্স বলতে এমন সরঞ্জামগুলিকে বোঝায় যা গাড়ির মালিককে ব্রেকডাউন বা দুর্ঘটনার ক্ষেত্রে এই সমস্যাগুলি মোকাবেলা করতে সহায়তা করে। সাধারণত, এতে জরুরী হাতুড়ি, প্রাথমিক চিকিৎসা কিট, বড়-ক্ষমতার অগ্নি নির্বাপক যন্ত্র, ভাঁজযোগ্য প্রতিফলিত সতর্কতা চিহ্ন, গাড়ির ইনভার্টার, বৈদ্যুতিক লাইভ তার, গাড়ির ফিউজ, এয়ার পাম্প, ওয়াকি-টকি, জলরোধী টেপ, অন্তরক টেপ, টায়ার-বিনামূল্যে মেরামতের টুল, টো দড়ি, ইত্যাদি।

4. সত্তা টুলবক্স

সরঞ্জামগুলির একটি সংগ্রহ, বিভিন্ন ফাংশন এবং ভূমিকা সহ বিভিন্ন সরঞ্জাম সংরক্ষণের জন্য একটি বাক্স৷ যেমন: মেডিকেল টুলবক্স, মেরামত টুলবক্স, ইত্যাদি।

5. টিনের টুলবক্স

পোর্টেবল, দুটি-ড্রয়ার এবং টিপিং টুলবক্সে বিভক্ত। গ্যালভানাইজড ফসফেটিং স্টিল প্লেট দিয়ে তৈরি, শক্তিশালী এবং টেকসই। উপরের কভারটিতে একটি ড্রয়ার লক ফাংশন রয়েছে এবং উপরের হ্যান্ডেলটি বহন করা সহজ

6. নেটওয়ার্ক টুলবক্স

ভার্চুয়াল নেটওয়ার্কের জন্য ডিজাইন করা বিভিন্ন নেটওয়ার্ক টুলবক্সের বিভিন্ন ফাংশন রয়েছে, প্রধানত নেটওয়ার্ক অপ্টিমাইজ করা, নেটওয়ার্ক বজায় রাখা এবং নেটওয়ার্ক তৈরি করা। নেটওয়ার্কে আরও ভালভাবে সংহত হওয়া জনসাধারণের পক্ষে সুবিধাজনক।

7. ফার্মওয়্যার টুলবক্স

ফার্মওয়্যার টুলবক্স একটি শক্তিশালী সিস্টেম টুলবক্স প্রোগ্রাম যার জন্য রুট সুবিধা প্রয়োজন।


সম্পর্কিত সংবাদ

সংশ্লিষ্ট পণ্য