banner
পণ্য বিভাগ
যোগাযোগ করুন
  • টেলিফোন: প্লাস 86-539-2655377
  • মব: প্লাস 8618753996115
  • ইমেইল:sales1@tstoptools.com
    sales2@tstoptools.com
    sales3@tstoptools.com
  • যোগ করুন: Linyi অর্থনৈতিক এবং প্রযুক্তিগত উন্নয়ন জেলা, Shandong, চীন

পাওয়ার টুলের প্রকারভেদ

Feb 12, 2022

"চীন পাওয়ার টুল ইন্ডাস্ট্রি প্রোডাকশন অ্যান্ড সেলস ডিমান্ড ফোরকাস্ট এবং ট্রান্সফর্মেশন অ্যান্ড আপগ্রেড অ্যানালাইসিস রিপোর্ট" পরিসংখ্যান অনুসারে, পাওয়ার টুলগুলিকে প্রধানত মেটাল কাটিং পাওয়ার টুল, গ্রাইন্ডিং পাওয়ার টুল, অ্যাসেম্বলি পাওয়ার টুল এবং রেলওয়ে পাওয়ার টুলে ভাগ করা হয়েছে। সাধারণ পাওয়ার টুল হল বৈদ্যুতিক ড্রিল, বৈদ্যুতিক গ্রাইন্ডার, বৈদ্যুতিক রেঞ্চ এবং বৈদ্যুতিক স্ক্রু ড্রাইভার, বৈদ্যুতিক হাতুড়ি এবং বৈদ্যুতিক প্রভাব ড্রিল, কংক্রিট ভাইব্রেটর, বৈদ্যুতিক প্ল্যানার।

1. বৈদ্যুতিক ড্রিল

প্রধান স্পেসিফিকেশন হল 4, 6, 8, 10, 13, 16, 19, 23, 25, 32, 38, 49mm, ইত্যাদি। সংখ্যাটি প্রসার্য শক্তি সহ স্টিলের উপর ড্রিল করার জন্য ড্রিল বিটের সর্বাধিক ব্যাসকে নির্দেশ করে। 390N/মিমি। লৌহঘটিত ধাতু, প্লাস্টিক এবং অন্যান্য উপকরণের জন্য, সর্বাধিক ড্রিলিং ব্যাস মূল স্পেসিফিকেশনের চেয়ে 30-50 শতাংশ বড় হতে পারে এবং একটি পলিশিং মেশিন দেওয়া হয়।

2. বৈদ্যুতিক রেঞ্চ এবং বৈদ্যুতিক স্ক্রু ড্রাইভার

থ্রেডেড কাপলিং লোড এবং আনলোড করার জন্য। বৈদ্যুতিক রেঞ্চের ট্রান্সমিশন মেকানিজম একটি প্ল্যানেটারি গিয়ার এবং একটি বল স্ক্রু গ্রুভ ইমপ্যাক্ট মেকানিজম নিয়ে গঠিত। স্পেসিফিকেশন হল M8, M12, M16, M20, M24, M30, ইত্যাদি। বৈদ্যুতিক স্ক্রু ড্রাইভার একটি দাঁত ক্লাচ ট্রান্সমিশন মেকানিজম বা গিয়ার ট্রান্সমিশন মেকানিজম গ্রহণ করে এবং স্পেসিফিকেশনগুলি হল M1, M2, M3, M4, M6, ইত্যাদি।

3. হাতুড়ি এবং প্রভাব ড্রিল

কংক্রিট, ইটের দেয়াল এবং বিল্ডিং উপাদানগুলির তুরপুন, খাঁজ কাটা এবং রুক্ষ করার জন্য ব্যবহৃত হয়। সম্প্রসারণ বোল্টের সাথে মিলিত, এটি বিভিন্ন পাইপলাইন এবং মেশিন টুলগুলির ইনস্টলেশন গতি এবং গুণমান উন্নত করতে পারে; বৈদ্যুতিক হাতুড়ির প্রভাব নীতি হল অভ্যন্তরীণ পিস্টনের নড়াচড়ার মাধ্যমে প্রভাব শক্তি উৎপন্ন করা, এবং প্রভাব ড্রিলের প্রভাব নীতি হল যে গিয়ারগুলি প্রভাব শক্তি উৎপন্ন করার জন্য চলছে, তাই হাতুড়ির প্রভাব আরও জোর দেয়।

4. কংক্রিট ভাইব্রেটর

কংক্রিট ফাউন্ডেশন এবং রিইনফোর্সড কংক্রিটের উপাদান ঢেলে বাতাসের ছিদ্র দূর করতে এবং শক্তি উন্নত করার জন্য এটি কংক্রিট ট্যাম্প করার জন্য ব্যবহৃত হয়। বৈদ্যুতিক সরাসরি-সংযুক্ত ভাইব্রেটরের উচ্চ-ফ্রিকোয়েন্সি ডিস্টার্বেন্স বল তৈরি হয় মোটর দ্বারা চালিত এককেন্দ্রিক ব্লকের ঘূর্ণনের দ্বারা, এবং মোটরটি 150Hz বা 200Hz মধ্যবর্তী ফ্রিকোয়েন্সি পাওয়ার সাপ্লাই দ্বারা চালিত হয়।

5. বৈদ্যুতিক প্ল্যানার

এটি কাঠ বা কাঠের কাঠামোগত অংশ প্ল্যান করার জন্য ব্যবহৃত হয় এবং এটি একটি বেঞ্চে ইনস্টল করার সময় একটি ছোট টেবিল প্ল্যানার হিসাবেও ব্যবহার করা যেতে পারে। বৈদ্যুতিক প্ল্যানারের কাটার খাদটি বেল্টের মাধ্যমে মোটর শ্যাফ্ট দ্বারা চালিত হয়।

6. বৈদ্যুতিক পেষকদন্ত

সাধারণত পেষকদন্ত হিসাবে পরিচিত; বৈদ্যুতিক পেষকদন্ত; বৈদ্যুতিক পেষকদন্ত, একটি গ্রাইন্ডিং হুইল বা গ্রাইন্ডিং ডিস্ক দিয়ে স্যান্ডিং করার জন্য একটি পাওয়ার টুল।


সম্পর্কিত সংবাদ

সংশ্লিষ্ট পণ্য