banner
পণ্য বিভাগ
যোগাযোগ করুন
  • টেলিফোন: প্লাস 86-539-2655377
  • মব: প্লাস 8618753996115
  • ইমেইল:sales1@tstoptools.com
    sales2@tstoptools.com
    sales3@tstoptools.com
  • যোগ করুন: Linyi অর্থনৈতিক এবং প্রযুক্তিগত উন্নয়ন জেলা, Shandong, চীন

পাওয়ার টুল ক্রয় করার সময় সতর্কতা

Feb 16, 2022

1. চাহিদা অনুযায়ী, বাড়ির এবং পেশাদার ব্যবহারের মধ্যে পার্থক্য করুন। বেশিরভাগ পাওয়ার টুল পেশাদারদের জন্য ডিজাইন করা হয়েছে। কেনার সময়, আপনার পেশাদার এবং সাধারণ পরিবারের সরঞ্জামগুলির মধ্যে পার্থক্য করা উচিত। সাধারণত, পেশাদার এবং সাধারণ পরিবারের সরঞ্জামগুলির মধ্যে পার্থক্য ক্ষমতার মধ্যে। কাজের চাপ কমাতে পেশাদারদের সুবিধার্থে পেশাদার সরঞ্জামগুলির উচ্চ ক্ষমতা রয়েছে। ছোট প্রকল্পের কারণে সাধারণ পরিবারের সরঞ্জামগুলিতে তুলনামূলকভাবে কম কাজের চাপ থাকে। অতএব, সরঞ্জামগুলির ইনপুট তুলনামূলকভাবে ছোট। ক্ষমতা মহান হতে হবে না.

2. টুলের বাইরের প্যাকেজিং একটি পরিষ্কার প্যাটার্ন এবং কোন ক্ষতি না হওয়া উচিত, প্লাস্টিকের বাক্স দৃঢ় হওয়া উচিত, এবং প্লাস্টিকের বাক্স খোলার কুঁড়ি দৃঢ় এবং টেকসই হওয়া উচিত।

3. টুলটির চেহারা রঙে অভিন্ন হওয়া উচিত, প্লাস্টিকের অংশগুলির পৃষ্ঠে কোনও স্পষ্ট ছায়া এবং গর্ত থাকা উচিত নয়, কোনও স্ক্র্যাচ বা বাম্পের চিহ্ন থাকা উচিত নয়, শেলের অংশগুলির মধ্যে সমাবেশ স্থানচ্যুতি বা এর চেয়ে কম হওয়া উচিত। 0.5 মিমি এর সমান, অ্যালুমিনিয়াম ঢালাই আবরণটি ত্রুটি ছাড়াই মসৃণ এবং সুন্দর হওয়া উচিত এবং পুরো মেশিনটি হওয়া উচিত পৃষ্ঠটি তেল এবং দাগ মুক্ত হওয়া উচিত। হাতে ধরা হলে, সুইচের হ্যান্ডেলটি সমতল হওয়া উচিত। তারের দৈর্ঘ্য সাধারণত 2 মিটারের কম হওয়া উচিত নয়।

4. টুলের নেমপ্লেট প্যারামিটারগুলি CCC শংসাপত্রের সাথে সামঞ্জস্যপূর্ণ হওয়া উচিত৷ প্রস্তুতকারকের এবং প্রস্তুতকারকের বিস্তারিত ঠিকানা এবং যোগাযোগের তথ্য নির্দেশ ম্যানুয়ালটিতে অন্তর্ভুক্ত করা উচিত। পণ্যের সন্ধানযোগ্যতার জন্য ব্যাচ নম্বর নেমপ্লেট বা সামঞ্জস্যের শংসাপত্রে থাকতে হবে।

5. হাত দিয়ে টুলটি ধরুন, পাওয়ার সাপ্লাই চালু করুন, প্রায়শই সুইচটি চালান যাতে টুলটি ঘন ঘন শুরু হয় এবং টুল সুইচের চালু{1}}ফাংশন নির্ভরযোগ্য কিনা তা পর্যবেক্ষণ করুন। একই সময়ে, সাইটটিতে টিভি এবং ফ্লুরোসেন্ট ল্যাম্পগুলিতে কোনও অস্বাভাবিক ঘটনা আছে কিনা তা পর্যবেক্ষণ করুন। টুলটি একটি কার্যকর রেডিও হস্তক্ষেপ দমনকারী দিয়ে সজ্জিত করা হয়েছে তা নিশ্চিত করার জন্য।

6. টুলটি চালু করা উচিত এবং এক মিনিটের জন্য চালানো উচিত। অপারেশনের সময় হাত দিয়ে ধরে রাখুন। হাত যেন কোনো অস্বাভাবিক কম্পন অনুভব না করে। বিপরীত স্পার্ক লক্ষ্য করুন। বিপরীত স্পার্কটি 3/2 স্তরের বেশি হওয়া উচিত নয়। ভিতরে তাকালে, কমিউটার পৃষ্ঠে কোন সুস্পষ্ট arcing থাকা উচিত নয়। অপারেশন চলাকালীন, কোন অস্বাভাবিক শব্দ হওয়া উচিত নয়।

বিদ্যুৎ দ্বারা চালিত ড্রিলিং সরঞ্জাম। এটি পাওয়ার টুলের একটি প্রচলিত পণ্য এবং এটি সবচেয়ে বেশি চাহিদা থাকা পাওয়ার টুল পণ্য। বার্ষিক উৎপাদন এবং বিক্রয়ের পরিমাণ চীনের পাওয়ার টুলের 35 শতাংশের জন্য দায়ী। প্রতিবেদনে বলা হয়েছে, আগামী দশ থেকে পনের বছরের মধ্যে বিশ্বে বিদ্যুৎ সরঞ্জাম বিক্রি বার্ষিক ৫ শতাংশ হারে বৃদ্ধি পাবে। পাওয়ার টুল হল এক ধরনের "নিম্ন-মূল্যের ভোগ্য সামগ্রী"। ইউরোপ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে, পাওয়ার টুলগুলি শুধুমাত্র একটি হাতিয়ার হিসাবে ব্যবহার করা হয় না, বরং একটি উপহার হিসাবে, একে অপরকে দেওয়া একটি উপহার হিসাবে, তাই তাদের প্রচুর বাজার বিকাশের সম্ভাবনা রয়েছে।


সম্পর্কিত সংবাদ

সংশ্লিষ্ট পণ্য