banner
পণ্য বিভাগ
যোগাযোগ করুন
  • টেলিফোন: প্লাস 86-539-2655377
  • মব: প্লাস 8618753996115
  • ইমেইল:sales1@tstoptools.com
    sales2@tstoptools.com
    sales3@tstoptools.com
  • যোগ করুন: Linyi অর্থনৈতিক এবং প্রযুক্তিগত উন্নয়ন জেলা, Shandong, চীন

পাওয়ার টুল কিভাবে ব্যবহার করবেন

Feb 18, 2022

1. ব্যবহারের আগে সাবধানে এটি পরীক্ষা করুন, চেহারা ক্ষতিগ্রস্ত হয় না, সুইচ ক্রিয়া নমনীয় এবং কোন জ্যামিং নেই, পাওয়ার লিড এবং পাওয়ার টুলের শেল অক্ষত থাকা উচিত। উইন্ডিং এবং শেলের মধ্যে অন্তরণ প্রতিরোধের মান পরিমাপ করতে একটি 500V মেগোহ্যামিটার ব্যবহার করুন, যা 0.5 মেগোহমের কম হবে না। নিরোধক প্রতিরোধের মান সংযুক্ত টেবিলে দেখানো হয়েছে।

2. ধাতব খোসা সহ হাতে ধরা পাওয়ার সরঞ্জামগুলিতে নির্ভরযোগ্য প্রতিরক্ষামূলক গ্রাউন্ডিং তার থাকা উচিত। পাওয়ার লিড হল একটি মাল্টি-কোর নরম রাবার শীথযুক্ত তার, এবং গ্রাউন্ডিং সুরক্ষা তারের উভয় প্রান্ত দৃঢ়ভাবে সংযুক্ত করা উচিত।

3. হ্যান্ডহেল্ড পাওয়ার সরঞ্জামগুলি নির্দিষ্ট পেশাদার জ্ঞান সহ পেশাদার কর্মীদের দ্বারা ব্যবহার করা উচিত। ব্যবহারের সময় প্রাসঙ্গিক নিরাপত্তা অপারেশন নিয়ম কঠোরভাবে পালন করা উচিত.

4. ব্যবহারের আগে, প্রাসঙ্গিক বৈদ্যুতিক সুরক্ষা ডিভাইস এবং যান্ত্রিক সুরক্ষা ডিভাইসগুলি ভাল অবস্থায় আছে কিনা তা পরীক্ষা করুন। এর ব্যবহার স্বাভাবিক হওয়া উচিত।

ঘূর্ণায়মান অংশটি নমনীয় এবং জ্যামিং থেকে মুক্ত কিনা সেদিকেও মনোযোগ দিন।

5. ক্লাস I হাতে থাকা পাওয়ার সরঞ্জামগুলি ব্যবহার করার সময়, ব্যবহারকারীকে অবশ্যই সুরক্ষামূলক সরঞ্জাম পরিধান করতে হবে যা প্রবিধানগুলি পূরণ করে এবং যোগ্য প্রতিরক্ষামূলক সরঞ্জাম সেট আপ করতে হবে৷ এবং প্রয়োজন অনুযায়ী বৈদ্যুতিক শকের বিরুদ্ধে সংশ্লিষ্ট সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করুন, যেমন পাওয়ার সার্কিটে একটি ফুটো প্রটেক্টর ইনস্টল করা, বা অন্তরক গ্লাভস পরা, জুতা অন্তরক করা বা একটি অন্তরক প্যাডে দাঁড়িয়ে থাকা।

যখন ক্লাস II হ্যান্ড বিদ্যুতের সরঞ্জামগুলি ব্যবহার করা হয়{{0}} আর্দ্র এবং সংকীর্ণ জায়গায়, একটি ফুটো সুইচ ইনস্টল করা উচিত, বৈদ্যুতিক সুইচের কার্যকারী কারেন্ট 1.5mA এর চেয়ে কম এবং কর্ম সময় কম বা 0.1 সেকেন্ডের সমান। এবং ফুটো সুইচটি পাত্রে স্থাপন করা উচিত এবং একজন বিশেষ ব্যক্তির দ্বারা পর্যবেক্ষণ করা উচিত।

6. হাতে ধরা পাওয়ার টুল ব্যবহার করার পেশাগত বিপদ-। হ্যান্ড-হাতের কম্পন রোগটি দীর্ঘ-হাত কম্পন অপারেশনের কারণে সৃষ্ট হয়েছিল , এবং সাধারণত এপিসোডিক সাদা আঙ্গুল হিসাবে উদ্ভাসিত হয়।


সম্পর্কিত সংবাদ

সংশ্লিষ্ট পণ্য